1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রবাস গমন উপলক্ষে সংগঠক রিপনকে সম্মাননা প্রদান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৩২৮ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়ার প্রাচীনতম সামাজিক সংগঠন রাইজিং স্টার ক্লাব দক্ষিণ লংলার সভাপতি লোকমান আহমদ রিপন এর প্রবাস গমন উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

১৮ এপ্রিল রাত ১০ ঘটিকায় রবিরবাজার বেঙ্গল মিনি চাইনিজে সংগঠনের সহ-সভাপতি সাঈদ হাসান রায়েলের সভাপতিত্বে ও সংগঠক সৈয়দ আশফাক তানভীর এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন পৃথিমপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কমরেড আব্দুল লতিফ, সাবেক চেয়ারম্যান নবাব আলী বাকর খান হাসনাইন, অবসরপ্রাপ্ত শিক্ষক মো: আকদ্দছ আলী, রবিরবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সম্পাদক মাসুদ রানা আব্বাছ, ইউপি সদস্য চেরাগ আলী গোলাপ। সংগঠনের পক্ষ থেকে বক্তব্য দেন ময়নুল ইসলাম পংকি, সামছুল আজাদ সামছুউদ্দিন, মোহাম্মদ সোহেল। এ সময় উপস্থিত ছিলেন মেহেদি হাসান খলিক, ইকবাল হোসেন মতিন, সোয়েব উদ্দিন জিল্লু, শিপন খান, শেখ মো. আলাউদ্দিন, তুহিন চৌধুরী, সাজেল খান, সিরাজুল ইসলাম স্বপন, মাসুদ রানা পারভেজ, রেজা হোসেন, রোমেল আহমদ, হাসান আল মাহমুদ রাজু, সায়মন জুবায়ের চৌধুরী, আলী আশরাফ তারা, আব্দুল আহাদ প্রমুখ।

উল্লেখ্য, ক্রীড়া ভ্রাতৃত্ব সমাজ সেবা এবং ধ্বংস নয় সৃষ্টি সুখের উল্লাসে আমরা তৎপর এই শ্লোগান লালন করে ২০০৬ সাল থেকে দক্ষিণ লংলা রাইজিং স্টার ক্লাবের কার্যক্রম শুরু হয়। এই সময়ে কুলাউড়া উপজেলার দক্ষিণাঞ্চলের ৬টি ইউনিয়নে তরুণ উদীয়মান সংগঠকদের নেতৃত্বে এই সামাজিক সংগঠনটির মাধ্যমে দরিদ্রদের মধ্যে জীবিকা নির্বাহের জন্য রিকশা, গাভী, ছাগল, খাদ্য সামগ্রী, শিক্ষাবৃত্তি বিতরণ ও কৃতি শিক্ষার্থী- গুণীজন সংবর্ধনাসহ ক্রিড়া এবং সংস্কৃতিক কার্যক্রম বিকাশে সংগঠনটির কার্যক্রম চলমান রয়েছে। সভায় বক্তারা সংবর্ধিত অতিথি ক্লাব সভাপতি লোকমান আহমদ রিপনের প্রবাস জীবনের কল্যাণ ও দীর্ঘ জীবন কামনা করে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন। সংগঠনের কার্যক্রমকে আগামিতে আরও গতিশীল করার প্রত্যাশা ব্যাক্ত করেন অতিথিরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..